ক্রাইফিশের জন্য সেরা ফিশ ট্যাঙ্ক কোনটি
ক্রাইফিশের জন্য সেরা ফিশ ট্যাঙ্ক কোনটি?


পোষা ক্রেফিশের জন্য সেরা ফিশ ট্যাঙ্ক কোনটি? ঠিক আছে, এই প্রশ্নের উত্তর কয়েকটি বিষয়ের উপর নির্ভর করে। আপনি কি অন্য পোষা প্রাণীর সাথে পোষা প্রাণীর ক্রেফিশ রাখার পরিকল্পনা করছেন? আপনি কি অন্য পোষা প্রাণীর ক্রেফিশ সব একসাথে রাখার পরিকল্পনা করছেন? কারণ আপনি যদি করেন তবে একটি ডেস্কটপ অ্যাকোয়ারিয়াম বা 10-গ্যালন ফিশ ট্যাঙ্ক সম্ভবত আদর্শ হবে না। আমি অভিজ্ঞতা থেকে জানি। ব্যক্তিগতভাবে, আমি কেবল একটি ক্রাইফিশের জন্য 20 গ্যালন ফিশ ট্যাঙ্কের পরামর্শ দেব, এর চেয়ে ছোট কিছুই নয়।

ক্রেফিশ খুব ভেজাল

ক্রাইফিশ নোংরা ছোট্ট প্রাণী। তারা অনেক অপচয় করে। এবং এই বর্জ্যটি আপনার ট্যাঙ্কটি খারাপ থাকলে এবং অন্য মাছগুলিতে এটি বিষাক্ত করতে পারে। 20 গ্যালন ট্যাঙ্কের মতো একটি বড় ট্যাঙ্ক সহ, আপনার পোষা প্রাণী ক্রাইফিশ থেকে সমস্ত বর্জ্য পরিচালনা করার জন্য আপনার কাছে আরও জল রয়েছে।

ক্রাইফিশ আক্রমণাত্মক এবং আঞ্চলিক

লো ক্যালোরি এবং ডায়েট ফুডস সম্পর্কে পড়তে, এখানে  ক্লিক করুন

ক্রেফিশ কিছু খাবে এবং প্রায় কিছুই লড়াই করবে না। তারা দুর্দান্ত আগ্রাসী এবং আঞ্চলিক। বলা হচ্ছে, যদি আপনি আপনার ট্যাঙ্কে অন্য মাছ রাখার পরিকল্পনা করেন তবে আপনি এমন একটি ট্যাঙ্ক চান যা ক্র্যাফিশ ব্যতীত আপনার পোষা প্রাণীর মাছ খাওয়ার সম্ভাবনা হ্রাস করার জন্য প্রত্যেককে যথেষ্ট আরামদায়ক রাখার জন্য যথেষ্ট পরিমাণে ট্যাঙ্ক থাকে want তাদের সাঁতারের জন্য আরও জায়গা থাকবে। এবং আপনার পোষা প্রাণী ক্রাইফিশ তার নিজস্ব ছোট অঞ্চলটি নিজের কাছে রাখবে। তবে মনে রাখবেন যে ক্রাইফিশ আপনার ট্যাঙ্কের অন্য কোনও মাছকে যে কোনও মুহুর্তে ক্রাইফিশ খাবারে পরিণত করতে পারে। আমি সর্বদা আক্রমণাত্মক মাছকে ট্যাঙ্কে রাখি এবং উপরে সাঁতার কাটতে চাই recommend রেডটাইল হাঙ্গর, মলি এবং হ্যাচেট মাছ প্রায়শই পোষা ক্রেফিশের সাথে ভালভাবে কাজ করতে পারে। তারা অতীতে আমার জন্য যাই হোক না কেন।

জল পরিবর্তন

সর্বনিম্ন 20 গ্যালন ফিশ ট্যাঙ্কের সাহায্যে আপনার ক্রাইফিশ এবং অন্যান্য মাছের পানির পরিবর্তনগুলি পরিচালনা করা অনেক সহজ হবে। যার কথা বললে আপনি নিশ্চিত হন যে আপনি সাপ্তাহিক প্রায় 25% জল পরিবর্তন করেছেন। এটি একটি স্বাস্থ্যকর, পরিষ্কার ট্যাঙ্ক নিশ্চিত করবে। এটি আপনার অন্যান্য মাছের পাশাপাশি আপনার পোষা প্রাণী ক্রাইফিশকেও স্বাস্থ্যকর রাখতে সহায়তা করবে

আপনি যদি দুটি ক্রাইফিশ পান

আপনি যদি দুটি ক্রাইফিশ নেওয়ার সিদ্ধান্ত নেন এবং এগুলি একটি মাছের ট্যাঙ্কে রাখবেন। আমার অভিজ্ঞতার ভিত্তিতে একজন অন্যটিকে খাওয়ার আগে এটি সময়ের বিষয় মাত্র। ব্যক্তিগতভাবে, আমার কাছে মনে হয় আপনার দুটি ক্রাইফিশের জন্য 20 গ্যালনের চেয়ে বড় ট্যাঙ্ক দরকার। তবে আপনার যদি অবশ্যই দুটি ক্রাইফিশ থাকে তবে নিশ্চিত হয়ে নিন যে আপনার উভয়ের জন্য আলাদা বাসা আছে। এগুলি অনলাইনে কেনা যায়, পিভিসি থেকে তৈরি করা হয় বা বেশিরভাগ পোষা প্রাণীর দোকানে পাওয়া যায় যা অ্যাকোয়ারিয়াম বিক্রয় করে।